শীতবস্ত্র বিতরণ

সাভার আমিন বাজারে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

তাজা খবর:

ঢাকার সাভারে সমাজের অসহায়, দরিদ্র ও খেটে খাওয়া আনুমানিক এক হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) দুপুরে আমিন বাজার মফিদ-ই-আম স্কুল মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই শীতবস্ত্র বিতরণ করেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

এসময় মঞ্জুরুল আলম রাজীব বলেন, এবার অনেক বেশী শীত পড়ায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সকল জনপ্রতিনিধিদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশ অনুযায়ী আজ আমিনবাজারে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ হচ্ছে। এজন্য আপনারা সকলে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। আর পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করায় আমি মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাই।

তিনি আরও বলেন, আগামী কিছুদিনের মধ্যে সারা বাংলাদেশের উপজেলা পরিষদের নির্বাচন হবে। এর ধারাবাহিকতায় সাভার উপজেলা পরিষদের ও নির্বাচন। গত পাঁচটি বছর আমি আপনাদের সাথে ছিলাম। আমি জ্ঞানত আইনের মধ্যে থাকলে আমার কাছে গিয়ে কোনো মানুষ ফিরে এসেছেন, সাভার উপজেলায় যদি এই ধরণের একটা মানুষও পান আমি নির্বাচনে অংশগ্রহণ করবো না। আর যদি আমি আপনাদের সেবক হিসাবে কাজ করে থাকি, তাহলে আমি আবারও আপনাদের কাছে সুযোগ চাই, আবার আপনাদের সাথে থাকতে চাই, আপনাদের সহযোগিতা চাই, আপনাদের দোয়া চাই।

আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রকিব আহম্মেদ এর সভাপতিত্বে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ইমতিয়াজ উদ্দিন, সাধারণ সম্পাদক সায়েম মোল্লা প্রমুখসহ আমিনবাজার ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *