সাভার ইউনিয়ন পরিষদের নতুন ভবন শুভ উদ্বোধন। তাজা খবর

সাভার ইউনিয়ন পরিষদের নতুন ভবন শুভ উদ্বোধন। তাজা খবর

তাজা খবর:

মঙ্গলবার দুপুর ২টায় (২১ জানুয়ারী) ঢাকার অদূরে সাভার সদর ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গনে ইউনিয়ন পরিষদের ৫০ বছর পর নতুন ভবনের শুভ উদ্বোধন করেন ডাঃ এসামুর রহমান মাননীয় প্রতিমন্ত্রী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়। এ সময় তিনি বলেন মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ, গ্রাম কে শহর করা, সেই লক্ষে আমরা প্রতিশ্রুতি বদ্ধ হয়ে জনগনের পাশে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। এই প্রথম সাভারে ডিজিটাল ইউনিয়ন পরিষদ এর শুভ উদ্বোধন ঘোষনা করলাম, সেই সাথে তিনি বলেন প্রতিটা মানুষ যেন ঘরে বসে এই ইউনিয়নের সেবা পায়। কোন ব্যাক্তি যেন কষ্ট না পেয়ে চলে যায় সেই দিকে লক্ষ রাখতে হবে।

উক্ত অনুষ্ঠানে বিষেশ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান তিনি বলেন আমি সাভারের অবহেলিত বেদে সম্প্রদায়ের জন্য একটু মাথা গোজার যায়গা করতে পেরে আমি আনন্দিত। ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান বলেন সাভারে আইন শৃঙ্খলার অনেক উন্নতি হয়েছে ।

এছাড়াও উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা এবং সাভার উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান। অনুষ্ঠানের সভাপতি হিসাবে সাভার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সোহেল রানা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *