সাভার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বাষিক কাউন্সিল ১৫ নভেম্বর, সাধারণ সম্পাদক পদে একক প্রার্থী মঞ্জুরুল আলম রাজীব

সাভার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বাষিক কাউন্সিল ১৫ নভেম্বর, সাধারণ সম্পাদক পদে একক প্রার্থী মঞ্জুরুল আলম রাজীব

তাজা খবর:

সাভার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে ১৫ নভেম্বর। সম্মেলনে প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সাভার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ১৫ নভেম্বর ।

মঞ্জুরুল আলম রাজীব ছাত্রজীবন থেকে রাজনীতি শুরু করেন।সাভার থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব ১৯৮৬ সন থেকেই রাজনীতিতে সক্রিয় ভুমিকা পালন করেন আসছেন।১৯৯৪/৯৫ সনে সাভার বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদে বিপুল ভোটে নির্বাচিত হন।বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতির দায়িত্ব পালন করেন মঞ্জুরুল আলম রাজীব।

জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে দীর্ঘকাল যাবৎ আওয়ামীলীগের রাজনীতির আদর্শকে লালন করে আসছেন মঞ্জুরুল আলম রাজীব।বিগত বিএনপি জোট সরকারের আমলে তিনি বাব বার কারা বরন ও বিভিন্ন নির্যাতন সইতে হয়।নির্যাতনের পরও তিনি আওয়ামীলীগের রাজনীতি থেকে এক চুল ও সরে আসেনি। আওয়ামীলীগের সকল সভা সমাবেশ উপস্থিত থেকে দলকে এগিয়ে নেওয়ার জন্য কাজ করে আসছে।ছাত্রলীগ, আওয়ামীলীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে নিষ্ঠা ও সততার সহিত দায়িত্ব পালন করেন।

মঞ্জুরুল আলম রাজীব বর্তমানে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।সাভার উপজেলা আওয়ালীগের কমিটি গঠন হয়েছে গত ২০১৪ সনের শেষের দিকে। কমিটি গঠনের সময় কঠোর প্রতিদ্বন্দ্বীতা করে সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। মঞ্জুরল আলম রাজীব বলেন ছাত্র রাজনীতি থেকে শুরু করে ঢাকা জেলা ছাত্রলীগ এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতির দায়িত্ব পালন করেন।দলের নেতাকমীদের সুসংগঠিত করে দুর্নীতির বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছেন।

গত ৩০ ডিসেম্বর২০১৮ সনের জাতীয় একাদশ সংসদ নির্বাচনে ঢাকা ২ ও ১৯ আসনের প্রার্থীদের বিজয়ী করার লক্ষে গণসংযোগের মুর্খ ভূমিকা পালন করেন। আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপর আস্তা রেখে দিনরাত নৌকা প্রতীক বিজয়ী করার জন্য ঢাকা ২ ও ১৯ আসনে আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতা কমী নিয়ে সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে ভোটারদের কাছে ভোট চেয়েছেন।

আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার।সাভার উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মিরা বলেন মঞ্জুরুল আলম রাজীব যোগ্য ও ত্যাগী তাই আমরা সবাই তাকেই সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করার জন্য দল থেকে একক প্রার্থী দেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *