সাভার পৌরসভার ৪নং ওয়ার্ডে ভিজিএফফের চাল বিতরণ

সাভার পৌরসভার ৪নং ওয়ার্ডে ভিজিএফফের চাল বিতরণ

তাজা খবর:

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঢাকা জেলার সাভার পৌরসভার ৪নং ওয়ার্ডে দুঃস্থ ও অসহায় ২৮০ পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফফের চাল বিতরণ করেণ কাউন্সিলর নুরে আলম সিদ্দিকী নিউটন। রবিবার (১৮জুলাই) বিকেলে সাভার পৌরসভার ৪নং ওয়ার্ডে সাভার উচ্চ বালিকা বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে এই বিতরণ কার্যক্রম পরিচালনা করেণ।

এসময় স্বনামধন্য কাউন্সিলর নুরে আলম সিদ্দিকী নিউটন বলেন-দেশের কোভিড পরিস্থিতি নিয়ন্ত্রণে এবং সৃষ্ট উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদের আগেই দেশের প্রতিটা জেলা উপজেলায় অসহায় দরিদ্র মানুষের মাঝে উপহার হিসেবে প্রতি পরিবারকে ১০ কেজি করে চাল উপহার হিসেবে প্রদানের কার্যক্রম গ্রহন করেছেন।

এরই ধারাবাহিকতায় ভিজিএফ কর্মসূচির আওতায় আজ সাভার পৌরসভার ৪নং ওয়ার্ডের অসহায় দরিদ্র ২৮০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর এই উপহার বিতরণ করা হয়েছে। এর বাইরেও কারো কোন সহযোগিতার প্রয়োজন পরলে আমার সাথে যোগাযোগ করলে সাথে সাথে আমার সাধ্য অনুযায়ী সাহায্যের ব্যবস্থা করবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন আমরা জনগনের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার জন্য ব্যাক্তিগত উদ্যোগে আমার নির্বাচিত এলাকার জনসাধারণের জন্য করোনা সচেতনতা নিশ্চিতে নানা পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এখন জনসাধারণ যদি সচেতন না হয় তাহলে করোনার প্রভাব বৃদ্ধি পেয়ে আমরা পিছিয়ে পরবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *