সাভার প্রেসক্লাব

সাভার প্রেসক্লাব এর নির্বাচন কমিশন নির্বাচনের জন্য প্রস্তুত হচ্ছে

তাজা খবর:

“এসো মিলি ঐক্যের পথে” এই শ্লোগানকে সামনে রেখে রাজধানীর সন্নিকটে সাভার প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের জন্য গঠিত তিন সদস্যর নির্বাচন কমিশনের কাছে শুক্রবার (২ ফ্রেরুয়ারী) শুক্রবার বিকেলে ক্লাব সদস্যদের ভোটার লিষ্ট, নির্বাচন পরিচালনার জন্য যাবতীয় কাগজ পত্র প্রদান করেন সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিব ও সাধারন সম্পাদক গোবিন্দ্য আচার্য্যর নেতৃত্বে কমিটির অন্যান্য সদস্যবৃন্দ। সাভার প্রেসক্লাব এর সাধারণ নির্বাচন (২০২৪-২৫) অনুষ্ঠানের জন্য, গত ২৭ জানুয়ারি জরুরি সাধারণ সভায় ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক দপ্তর সম্পাদক ও সিনিয়র সাংবাদিক বরুণ ভৌমিক নয়নকে প্রধান নির্বাচন কমিশনার ও সাভার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সিনিয়র সাংবাদিক ফিরোজ মাহমুদ এবং সিনিয়র সাংবাদিক অরুপ রায়কে সদস্য করে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। প্রধান নির্বাচন কমিশনার দেশের বাহিরে অবস্থান করায় ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট থেকে নির্বাচন কমিশন সদস্য ফিরোজ মাহমুদ ও অরুপ রায় ক্লাব সদস্যদের ভোটার লিষ্ট, নির্বাচন পরিচালনার জন্য যাবতীয় কাগজ পত্র গ্রহণ করেন। সাধারণ সভার সিদ্ধান্তনুযায়ী আগামী ১০ মার্চ ২০২৪ইং তারিখের মধ্যে নির্বাচন কমিশনকে নির্বাচন সম্পন্ন করতে হবে।

সকল ভেদাভেদ ভুলে আগামীতে সাভার প্রেসক্লাব একটা রোল মডেল প্রেসক্লাব হিসেবে যেন তার হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে পারে সেই লক্ষ্য নিয়ে এগিয়ে যাওয়ার জন্য সভায় উপস্থিত সকলেই একমত প্রকাশ করেন।

এ সময় অন্যান্যর মধ্যে আরও উপস্থিত ছিলেন, সাভার প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক রওশন আলী, দপ্তর ও প্রচার সম্পাদক এস.এম সবুজ, সাংবাদিক জিয়াউর রহমান জীয়া, সাংবাদিক মোঃ সেলিম, সাংবাদিক গোলাম পারভেজ মুন্না, সাংবাদিক তৌকির আহমেদ, সাংবাদিক লোটন আর্চায্যসহ সাভার উপজেলায় কমর্রত অন্যান্য সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *