সাভার হেমায়েতপুরে শ্রমিকের রহস্যজনক মৃত্যু

সাভার হেমায়েতপুরে শ্রমিকের রহস্যজনক মৃত্যু

তাজা খবর:

রাজধানীর সন্নিকটে সাভার হেমায়েতপুর কৃষি ক্ষেতে কাজ করার সময় হঠাৎ মাটিতে লুটিয়ে পড়ে এক কৃষি শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৭ জুলাই) দুপুরে হেমায়েতপুরের পদ্মারমোড় এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

প্রাথমিভাবে নিহতের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি। তবে প্রায় প্রতিদিন তিনি পদ্মার মোড় এলাকায় কাজের সন্ধানে আসতেন বলে জানা গেছে।

নিহতের সাথে কাজ করা অন্য এক শ্রমিকের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রতিদিনের মতো সাভারের পদ্মারমোড়ে শ্রমিকরা দিনমজুর কাজের সন্ধানে যায়। সেখানে এক কৃষক নিহত শ্রমিকসহ কয়েক জনকে দিনমজুর ভিত্তিক কাজে নেয়। কৃষি ক্ষেতে কাজ করার সময় ওই নিহত ব্যক্তি অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে সাথেই মারা যান। এ ঘটনায় সঙ্গীয় অন্যান্য শ্রমিক তাকে আবার পদ্মারমোড় এলাকায় এনে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহত ওই শ্রমিক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক সুলতান হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। সেই সাথে নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *