সাভারের হেমায়েতপুর থেকে চুরি যাওয়া শিশু ফরিদপুরে উদ্ধার। তাজা খবর

সাভারের হেমায়েতপুর থেকে চুরি যাওয়া শিশু ফরিদপুরে উদ্ধার। তাজা খবর

তাজা খবর:

ঢাকার অদূরে সাভারের হেমায়েতপুর থেকে সাত মাস বয়সী মো: ফাহিম নামে এক শিশু চুরি যাওয়ার পর ফরিদপুর থেকে সুস্থ্য অবস্থায় উদ্ধার করেছে র‌্যাব। এঘটনায় এক নারীসহ দুই জনকে আটক করেছে র‌্যাব।

সোমবার দুপুরে ফরিদপুর জেলার সালথা থানার বড় খায়েরদিয়া গ্রামে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়।
আটক জেসমিন (৩৮) ফরিদপুর জেলার নগরকোন্দা গ্রামের কোদালিয়া পশ্চিম পাড়া গ্রামের আকরাম আলীর স্ত্রী। এছাড়া জাহিদ শেখ (৪৩) একই জেলার সালথা থানার বড় খয়েরদিয়া গ্রামের মৃত জলিল শেখের ছেলে।

র‌্যাব জানায়, সাভারের হেমায়েতপুরে জয়নাবাড়ি এলাকার সোহেল হোসেনের বাড়ির ভাড়াটিয়া শিশু ফাহিমের মা শারমিন আক্তার স্কয়ার হাসপাতালে সেবিকার কাজ করেন। গত ২৯ ফেব্রæয়ারী সন্ধ্যায় শিশু ফাহিমকে বাসায় তার নানীর কাছে রেখে কর্মস্থলে চলে যায়। এরপর রাতে পাশের কক্ষের ভাড়াটিয়া জেসমিন শিশুটিকে ছাদে নিয়ে যাওয়ার কথা বলে কৌশলে চুরি করে নিয়ে যায়। পরে শিশুটি ও ভাড়াটিয়া জেসমিনকে খুজে না পেয়ে র‌্যাব-৪ এ লিখিত অভিযোগ দেন তার পরিবারের সদস্যরা।
র‌্যাব প্রযুক্তির সহায়তায় ফরিদপুরে জেসমিনের অবস্থায় সনাক্ত হয়। সোমবার সেখানে অভিযান চালিয়ে জেসমিন ও জাহিদকে আটক করা হলে তাদের দেয়া তথ্যমতে ফরিদপুরের সালথা থানার বড় খয়েরদিয়া গ্রামে জাহিদের বাড়ি থেকে চুরি যাওয়া শিশু ফাহিমকে উদ্ধার করা হয়।

র‌্যাব-৪ মিরপুর শাখার সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল জানান, সাভার থেকে দুধের শিশু ফাহিমকে চুরি যাওয়ার অভিযোগ পাওয়ার ১২ ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে ফরিদপুর থেকে উদ্ধার করা হয়। এসময় শিশু চুরির অভিযোগে জেসমিন ও জাহিদ নামে দুই জনকে আটক করা হয়।

তিনি আরো জানান, চুরি যাওয়া শিশুপুত্র ফাহিমকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *