সারা দেশে শতভাগ বিদ্যুতের ব্যবস্থা করা হবে:পররাষ্ট্র প্রতিমন্ত্রী

সারা দেশে শতভাগ বিদ্যুতের ব্যবস্থা করা হবে:পররাষ্ট্র প্রতিমন্ত্রী

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানে আজ প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ হয়েছে। ইতোমধ্যেই বাঘা ও চারঘাট এলাকার প্রতিটি ঘরে-ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে। সরকারের এ উন্নয়নে কিছু মহল এ বিষয়ে গুজব ছড়ানোর চেষ্টা করছে। এ সরকারের উন্নয়ন যেন গুজবে নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাজশাহীর চারঘাট-২ (আড়ানী) ৩৩/১১ কেভি (১০ এমভিএ) রামচন্দ্রপুরে বিদ্যুৎ উপকেন্দ্রের শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আগামী দিনে জননেত্রী শেখ হাসির নেতৃত্বে সারা দেশে শতভাগ বিদ্যুতের ব্যবস্থা করা হবে। ইতোমধ্যে অধিকাংশ জেলাতে শতভাগ বিদ্যুৎ হয়েছে। বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। মানুষ আর না খেয়ে থাকে না। মানুষ সঠিকভাবে পাচ্ছে শিক্ষা, স্বাস্থ্য, যাতায়াত, বিদ্যুৎ, খাদ্য। ফলে দেশ আজ মধ্য আয়ের দেশ হিসেবে সারা বিশ্বে স্থান করে নিয়েছে।

আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পল্লী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের রাজশাহী জোনের তত্বাবধায়ক প্রকৌশলী এনামুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম। চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হক, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার নিতাই চন্দ্র সরকার, জেনালে ম্যানেজার (অঃদাঃ) মোমীনুল ইসলাম, ডিজিএম মুক্তার হোসেন, নির্বাহী প্রকৌশলী সাব্বিউল ফেরদৌস, নিমপাড়া ইউনিয়ন চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুল ইসলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *