সাড়ে ৩ কোটি টাকার গাড়ি ট্রায়াল দিতে এনে নিজের নামে চালিয়ে দেন

সাড়ে ৩ কোটি টাকার গাড়ি ট্রায়াল দিতে এনে নিজের নামে চালিয়ে দেন

তাজা খবর:

চিত্রনায়িকা পরীমনির ব্যবহৃত ফিয়াট অটোমোবাইলসের ‘মাসেরাতি’ ব্র্যান্ডের গাড়িটি নিয়েও আলোচনা শুরু হয়েছে। প্রায় সাড়ে ৩ কোটি টাকা দামের এই গাড়ির উৎস খুঁজছে তদন্ত সংশ্লিষ্টরা। তবে গাড়ি‌টির বিক্রেতা প্রতিষ্ঠান বলছে অন্যকথা!

মঙ্গলবার গাড়ি বিক্রেতা প্রতিষ্ঠান অটো মিউজিয়ামের কর্ণধার হাবিব উল্লাহ ডন বলেন, চিত্রনায়িকা পরীমনি গাড়িটি কেনার কথা বলে ট্রায়াল দিতে একদিনের জন্য শোরুম থেকে নিয়ে যান। পরবর্তী সময়ে সেটি না কিনে আবার শোরুমে ফিরিয়ে দিয়েছেন।

‌সাড়ে তিন কোটি টাকার সেই গাড়ি এখনও রাজধানীর গুলশানের সেই শোরুমেই আছে বলে জানান ডন। দোকানের মা‌লিক বি‌দে‌শে থাকায় পরীমনি গাড়িটি নেওয়ার সময় শুধু স্টাফ‌রাই ছিলেন।

গাড়ি ট্রায়াল খুব স্বাভাবিক বিষয় ব‌লেও জানান ডন। তিনি বলেন, তাকে শোরুম থেকে জানানো হয়, আপনি ক্যাশ অথবা ব্যাংক লোন যাতেই গাড়ি নেন না কেন, আপনাকে কিছু টাকা অ্যাডভ্যান্স করতে হবে। তখন পরীমনি জানাচ্ছি ব‌লে গাড়িটি ফিরিয়ে দিয়ে যান।

২০২০ সালের ২৪ শে জুন তার সাদা রঙের হ্যারিয়ার গাড়িটি দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যায়। এর ২৪ ঘণ্টা পার হতে না হতেই তিনি প্রায় সাড়ে ৩ কোটি টাকার রয়েল ব্লু-রঙের মাসেরাতি গাড়ির সঙ্গে ছবি দেন। ক্যাপশনে তিনি লেখেন, ‘নয়া প্রেমিক- ফার্স্ট ডেট’।

গ্রেফতারের আগে পরীমনি তার টয়োটা হ্যারিয়ার (ঢাকা মেট্রো ঘ-১৫-৯৬৫৩) গাড়িটিই ব্যবহার করছিলেন বলে তার গাড়ি চালকও জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *