স্বর্ণ জিতে অঝোরে কাঁদলেন সেনাসদস্য

স্বর্ণ জিতে অঝোরে কাঁদলেন সেনাসদস্য

তাজা খবর:

জাতীয় চ্যাম্পিয়নশিপে ছয়বার স্বর্ণপদকে চুমু খেয়েছেন। বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য মো. মাসুদ পারভেজের কাছে তায়কোয়ানদোতে স্বর্ণ যেন দুধভাত।

কিন্তু বাংলাদেশ গেমসের পদক যে যেতা হয়নি তার। হবে কী করে? এর আগে তো এই আসরে খেলাই হয়নি তার। তাই বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসে তার নজর ছিল ব্যক্তিগত স্বর্ণের দিকে। সেটা তিনি পেরেছেন।

শুক্রবার জাতীয় ক্রীড়া পরিষদ জিমন্যাসিয়ামে স্বর্ণের জয়ের পর সতীর্থদের জড়িয়ে ধরে হাউমাউ করে কান্না করেছেন চাপাইনবাবগঞ্জের এই যুবক। -৮৭ কেজি মিডল ওয়েটে স্বর্ণজয়ের পর মাসুদ পারভেজ যেভাবে কান্না করেছেন, তাতে কারো মনে হতেই পারত- তিনি বুঝি স্বর্ণ হারিয়েছেন।

কেন এভাবে কেঁদেছেন তিনি? ‘দলগত পুমসেতে আমি রৌপ্য জিতেছিলাম। আমার সব ধ্যানজ্ঞান ছিল ব্যক্তিগত ইভেন্টে। আত্মবিশ্বাস ছিল জিতব, জিতেছি। স্বর্ণজয়ের পর আবেগ আর ধরে রাখতে পারিনি। সতীর্থরা অভিনন্দন জানাতে আসলে তাদের ধরে এভাবে কেঁদেছি’-স্বর্ণজয়ের পর মাসুদ পারভেজের প্রতিক্রিয়া।

বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি করেন ২০০৮ সাল থেকে। ২০১৬ সালে ভারতের গোয়াহাটি এসএ গেমসে খেলে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত উঠতে পেরেছিলেন। এখন তার লক্ষ্য আন্তর্জাতিক পদক।

১ ভাই, ৪ বোন মাসুদ পারভেজরা। খেলাধুলায় আছেন এক বোন। জাতীয় কুস্তির সর্বশেষ আসরে স্বর্ণ জেতা তানজিলা এবার বাংলাদেশ গেমস খেলতে পারছেন না। ‘আমার বোন মাতৃত্বকালীন ছুটিতে আছে। তাই তার বাংলাদেশ গেমসে খেলা হচ্ছে না’- বলেন মাসুদ পারভেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *