সাভারের আশুলিয়ায় র‍্যাবের অভিযান ১৫ কেজি গাঁজাসহ আটক ১

তাজা খবর:

ঢাকা জেলার সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে মো. রাজু আহম্মেদ (৩২) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। এসময় তার কাছ থেকে ১৫ কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। সোমবার (২৯ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

২৯মে (সোমবার) ভোর রাতে আশুলিয়া থানাধীন ইউনিক বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটক মো. রাজু আহম্মেদ টাঙ্গাইল জেলার বাসিন্দা। তিনি পেশাদার মাদক কারবারি বলে জানিয়েছে র‌্যাব।

র‍্যাব জানায়, সোমবার ভোর রাতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন ইউনিক বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে মাদক কারবারি রাজু আহম্মেদকে আটক করে। এসময় তার কাছ থেকে ১৫ কেজি গাঁজা ও মাদক পরিবহণে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটক আসামী দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, আশুলিয়া ও ধামরাইসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *