সাভারে এক পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগ

সাভারে এক পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগ

তাজা খবর:

ঢাকা জেলার সাভারে এক পোশাক শ্রমিকের বিরুদ্ধে নারী পোশাক শ্রমিক ধর্ষণের অভিযোগ করেছেন। এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগী নারী। অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (২২ মে) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন এ মামলার তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার উপ-পরিদর্শক(এসআই) মোঃ এনামুল হক খান।

তিনি বলেন, আসামীর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। ভুক্তভোগীকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলমান আছে।

অভিযোগনামায় ভুক্তভোগী নারী উল্লেখ করেন, প্রেমের সম্পর্ক তৈরী করে বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্ক হয় তাদের মাঝে। কিন্তু শুক্রবার(২১ মে) বিয়ে করার কথা বলে ভুক্তভোগীর বাসায় প্রবেশ করে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে অভিযুক্ত মোঃ জুয়েল(২২)।

এর পর শনিবার সকালে সাড়ে আটটার দিকে সাভার থানায় মামলা দায়ের করেন তিনি। সাভার থানার মামলা নং-৩৬।

মোঃ জুয়েল মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার কুটিপাড়া খলসী এলাকার রৌহা গ্রামের মোঃ শহিদুর রহমানের ছেলে। বর্তমানে জুয়েল সাভারের রাজাবাড়ি এলাকায় জিসানের বাড়িতে ভাড়া থাকেন। অভিযুক্ত জুয়েল ও ভুক্তভোগী সাভারের দক্ষিণ দরিয়াপুর এলাকার একটি পোশাক কারখানায় একই সাথে চাকরি করতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *